রিয়া বিশ্বাস (বৌদি)

জীবনের চরম ঘনিষ্ট মুহূর্তের ঘটনা চটি গল্পের আকারে আপনাদের শোনাবো।

Cheers to bengali "choti golpo" by Riya Boudi, aka Riya Biswas. Enjoy her family's first-ever Bengali-language sexual experience.

আমি, রিয়া বিশ্বাস, ৩৪ বছর বয়সী, একটি বাঙালি গৃহিণী, সকাল হয়ে গোধূলির বেলায় শহরের হৃদয়ে, কলকাতায় থাকি। এই বয়সে এখানে বেঁচে আছি, একা, অমনিবাসিত মনে হয়ে যাচ্ছে। আমার জীবনের সবচেয়ে বড় অধ্যায় হলো আমার স্বামীর দুবাইতে থাকা। তার চাকরির জন্য তাকে সবসময় আমার থেকে দূরে থাকতে হয়েছে, আর আমি এখানে, এই গৃহে একক, শূন্যে একলা থাকি।

এই অবস্থানে থাকা, আমার কাছে প্রায় নিজের সঙ্গে শত্রুতার সমান। একলা থাকতে, সময় কাটাতে কখনও কখনও জীবন কঠিন হয়ে পড়ছে। সেই একাকিত্ব কাটানোর জন্য জীবনে আসে কিছু আত্মীয় ও বাইরের কিছু মানুষ। তাদের সাথে একান্তে ঘনিষ্ট মূহুর্ত্ত কাটানোর গল্প চটি গল্পের মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপনা করবো।

তবে এই শহরে, কলকাতায়, এখনও আছে সেই বিশেষ অনুভূতি, সেই আত্মীয়তা, যা একেকটি বাঙালির জন্য আদর্শ হতে পারে। বসন্ত এসেছে সেই বাতাসে, সাঁজবার চেয়ে মিষ্টি হয়ে আছে এই নগরের আবহাওয়া। এখানে আছি, প্রেম এবং আত্মীয়তা দিয়ে ভরা এই শহরে, আমি শোনেছি যে, আমার একটি সাথীর অপেক্ষায় আছে, যে আমার অকল্পনার সঙ্গে আমার হৃদয়কে ভরে দেবে।

একক জীবনে একলা থাকতে সময় কখনও কখনও কঠিন হতে পারে, তবে আমি বিশ্বাস করি, আমি এই শহরে আমার পাড়ে একটি সম্প্রদায় অনুভব করতে পারব। এই নগরে আছি, ভালোবাসা এবং আত্মীয়তা দিয়ে মোর এই অকল্পনা সত্যি হতে চলেছে। এখন, এই ক্ষণটি সঙ্গে কেউ ভাগ করতে আসুন, এই অকল্পনা যাত্রা করতে। 🌸🏡✨

রিয়া বিশ্বাস (বৌদি)

১৮+ ফটো গ্যালারি